চট্টগ্রামে ওয়ার্কশপ ম্যানেজারকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামে ওয়ার্কশপ ম্যানেজারকে কুপিয়ে হত্যা

চট্টগ্রাম, ১ নভেম্বর (জাস্ট নিউজ) : চট্টগ্রামের মীরসরাইয়ে ওয়াহেদপর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর এলাকায় বুধবার রাতে শাহ আলম (৩০) নামে এক ওয়ার্কশপ ম্যানেজারকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

পূর্ব শত্রতার জের ধরে প্রতিপক্ষের কয়েকজন যুবক বুধবার রাত ৮টার দিকে কুপিয়ে হত্যা করে। নিহত শাহ আলম ওই এলাকার আলী আকবরের পুত্র।

মীরসরাই থানা পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শাহ আলম নিজামপুর বাজারের একটি ওয়ার্কশপে ম্যানেজার হিসেবে কর্মরত ছিল। তার সঙ্গে কিছুদিন ধরে একই এলাকার কয়েকজন ছেলের বিরোধ চলে আসছিলো।

বুধবার সন্ধ্যায় তাকে পাহাড়ের পাদদেশে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রেখে যায়। পরে তার গোঙ্গানির শব্দে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মস্তাননগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুমন ঘোষ জানান, শাহ আলমের নিথর দেহ রাত ৮টার কিছুক্ষণ পর হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু তখন আমরা তাকে মৃত অবস্থায় পাই। তার শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের গভীর ক্ষতচিহ্ন রয়েছে।

মীরসরাই থানার ওসি জাহিদুল কবির জানান, খবর পেয়ে ইন্সপেক্টর (তদন্ত) বিপুল দেবনাথ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হত্যাকাণ্ডে তথ্য সংগ্রহ করতে যান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহত যুবকের পারিবারিক সূত্রে জানা গেছে, তার বারা আলী আকবর কয়েকজন যুবককে আসামি করে হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন। সূত্র: যুগান্তর

(জাস্ট নিউজ/একে/০০০৭ঘ.)