দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যান আহত

দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যান আহত

সাতক্ষীরা, ৩ ডিসেম্বর (জাস্ট নিউজ) : সাতক্ষীরার দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন (৪২) গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার রাত ১০টার দিকে স্থানীয় পারুলিয়া বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি যাওয়ার সময় পথিমধ্যে সখিপুর প্রাইমারি স্কুলের সামনে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রতন দেবহাটা উপজেলার তিলকুড়া গ্রামের শেখ আমজাদ হোসেন আমুর ছেলে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রাতে পারুলিয়া বাজার থেকে ওষুধ কিনে মোটরসাইকেলযোগে সখিপুর ইউনিয়নের তিলকুড়া গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে সখিপুর মোড়ে পৌঁছালে একটি প্রাইভেটকার থেকে তাকে থামার জন্য সিগন্যাল দেয় দুর্বৃত্তরা। এ সময় তিনি না থেমে বাড়ির দিকে এগুতে থাকা অবস্থায় সখিপুর প্রাইমারি স্কুলের সামনে পৌঁছালে প্রাইভেটকারে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে পিছন দিক থেকে তিন রাউন্ড গুলি ছোড়ে। এ সময় একটি গুলি তার বুকে লেগে তিনি গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুলি তার পাজর ভেদ করে বেরিয়ে গেছে। পথচারি এক স্কুল শিক্ষক চেয়ারম্যান রতনকে রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। তার অবস্থা আশংকাজনক।

সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ফরহাদ জামিল জানান, রতনকে জরুরিভিত্তিতে অস্ত্রোপচার করা হয়েছে। তার চিকিৎসা চলছে।

সাতক্ষীরা সদর হাসপাতালে পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা রতনকে দেখতে যান।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন ঘটনাটি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা ও পাশের বাগান থেকে একজোড়া জুতা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান শুরু হয়েছে।

(জাস্ট নিউজ/ওটি/১০৪২ঘ.)