রাজশাহীতে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহীতে  ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহী, ৪ নভেম্বর (জাস্ট নিউজ) : রাজশাহী জেলার পুঠিয়া উপজেলায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার সকাল ৮টার দিকে তারাপুর হাইওয়ে সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর বিমানবন্দর থানার বৈরাগিপাড়া এলাকার জেকের আলীর ছেলে ইমন আলী (২৪) ও একই থানার তকিপুর এলাকার নজরুল ইসলামের ছেলে সুজন ইসলাম (২৬)।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মুস্তাফিজুর রহমান জানান, সকালে একটি মালবোঝাই ট্রাক রাজশাহীর দিক থেকে নাটোরের দিকে যাচ্ছিল। ট্রাকটি যাওয়ার সময় রাজশাহী-ঢাকা মহাসড়কের তারাপুর নামক স্থানে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক ইমন আলী মারা যায়। এ সময় স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় সুজনকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসাতালে পাঠান। পরে খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

এদিকে, রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহমেদ জানান, আশঙ্কাজনক অবস্থায় সুজনকে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতলের নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার লাশ হাসপাতালের শবাগারে রয়েছে। এছাড়া ইমনের লাশ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আছে। ঘাতক ট্রকটি চাপা দেয়ার পর পালিয়ে গেছে। তবে ট্রাকটি আটকের জন্য চেষ্টা চলছে।

দু’জন নিহতের এ ঘটনায় মামলা হবে বলেও জানান পুঠিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

(জাস্ট নিউজ/এমআই/১১০৫ঘ.)