ট্রেনে শ্নীলতাহানির ঘটনায় বিএসএফ সদস্য সাসপেন্ড

ট্রেনে শ্নীলতাহানির ঘটনায় বিএসএফ সদস্য সাসপেন্ড

ঢাকা, ২৫ জানুয়ারি (জাস্ট নিউজ) : ঢাকা ও কলকাতার মধ্যে চলাচলকারী মৈত্রী এক্সপ্রেসে বাংলাদেশের নারী যাত্রীর শ্নীলতাহানির ঘটনায় অভিযুক্ত বিএসএফ জওয়ানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বিএসএফের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, অভিযোগের প্রাথমিক সতত্য মিলেছে। তদন্ত শুরু হয়েছে। তবে ওই জওয়ান এখনো গ্রেফতার হয়নি।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, ওই নারী যাত্রীর স্বামী লিখিত অভিযোগ করেছিলেন- সোমবার সকালে কলকাতা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার পর মৈত্রী এক্সপ্রেসের এ-১ বগিতে থাকা তার স্ত্রীর শ্নীলতাহানি করা হয়।

এ ঘটনার সত্যতা স্বীকার করে পূর্ব রেলের প্রধান জনসংযোগ কর্মকর্তা রবি মহাপাত্র বলেছেন, রেল পুলিশ বিষয়টি তদন্ত করছে। বিএসএফের ৯৯ নম্বর ব্যাটালিয়নের ২০ জওয়ান মৈত্রী এপপ্রেসে নিরাপত্তার দায়িত্ব পালন করছেন।

নারী যাত্রীর সঙ্গে তার স্বামী, ছেলে এবং দেবর ছিলেন। শুক্রবার তারা ভারত বেড়াতে যান। সোমবার ফিরে আসার সময় কেবিনের বাথরুমে যান ওই নারী যাত্রী। সেখানেই বসে ছিলেন অভিযুক্ত বিএসএফ জওয়ান। বাথরুম থেকে বের হওয়ার পর ওই জওয়ান তার শ্নীলতাহানি করেন। বন্দুক উঁচিয়ে গুলি করারও ভয় দেখান তিনি।

(জাস্ট নিউজ/ওটি/১০১০ঘ.)