ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

 

ফরিদপুর, ৬ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক ভারতীয় নাগরিকসহ নিহত হয়েছেন ৬ জন; এ সময় আহত হয়েছেন কমপক্ষে ২২ যাত্রী।

ফরিদপুর ফায়ার সাভির্সের সিনিয়র স্টেশন মাস্টার মো. সাইফুজ্জামান জানান, মঙ্গলবার ভোররাতে কলকাতা থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের এক যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের ধুলদী রেল গেট এলাকায় একটি মটর সাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় । এসময় ঘটনাস্থলেই দুইজন মারা যায়। আর হাসপাতালে নেওয়ার পথে আরো একযাত্রী মারা যায়।

নিহতদের মধ্যে একজন ভারতীয় নাগরিক। তার নাম সুশান্ত মণ্ডল। তার বাড়ী ভারতের বারাশাতে। অপর দিকে মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গার পুলিয়া বাজার এলাকায় ইট বোঝাই ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন ।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. এজাজউদ্দিন জানান, ঢাকা মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গার পুলিয়া বাজার এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার সময় রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাককে বিপরীত দিক থেকে ইট বোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয় ।

নিহতরা হলেন, মিলন মোল্লা (২৬) এবং চান মিয়া (৩৫) ও রিংকু (২০)। তাদের বাড়ী পাশ্ববর্তী মাদারীপুর জেলার শিবচর উপজেলায় । তারা ট্রাকের শ্রমিক বলে ওসি জানিয়েছেন ।

(জাস্ট নিউজ/ওটি/১৫৫২ঘ.)