খালেদা জিয়ার মামলার রায় পড়ে উপদেশ দেবেন ড. কামাল

খালেদা জিয়ার মামলার রায় পড়ে উপদেশ দেবেন ড. কামাল

ঢাকা, ২৭ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় দেওয়া বিশেষ আদালতের রায় পড়ে বিএনপিকে পরামর্শ দেবেন গণফোরাম সভাপতি ও আইন বিশেষজ্ঞ ড. কামাল হোসেন।

মঙ্গলবার বিকালে মতিঝিলের ল চেম্বারে বসে এ কথা জানান তিনি নিজেই। এদিন সকাল ১১টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কয়েকজন আইনজীবী বেগম খালেদা জিয়ার রায়ের কপি ড. কামাল হোসেনকে হস্তান্তর করেন।

ড. কামাল হোসেন একটি অনলাইন পোর্টালকে বলেন, তারা এসে রায় দিয়ে গেছেন, পড়ার জন্য। আমি রেখেছি। আমি তাদের বলেছি, আমি রাখলাম। পড়ে দেখব। বড় রায় দুএকদিন তো লাগবেই পড়তে। এরপর উপদেশ দেব আর কী।

মঙ্গলবার সকালে বিএনপির মহাসচিবসহ কয়েকজন আইনজীবী ড. কামাল হোসেনকে খালেদা জিয়ার মামলার রায়ের কপি দেন। এরপর প্রায় ঘণ্টাখানেক তারা সেখানে অবস্থান করেন। বেগম খালেদা জিয়ার মামলাটির বিচারকাজ বর্তমানে হাইকোর্টে চলছে।

ড. কামাল হোসেনের কাছে প্রশ্ন ছিল, বিএনপির প্রতিনিধি দলকে তিনি কী বলেছেন। জবাবে সংবিধান বিশেষজ্ঞ বলেন, রায়ের কপি আমাকে দিয়েছে, (বলেছে)যে এ ব্যাপারে আপনার পরামর্শ চাই।

তাদের কী বলেছেন আপনি, জানতে চাইলে ড. কামাল হোসেন বলেন, ‘আমি বলেছি, আমি দেখি, এরপর বলবো।’

(জাস্ট নিউজ/একে/০১৫২ঘ.)