বনানীর আদম ব্যবসায়ী হত্যার ‘পরিকল্পনাকারী’ গ্রেপ্তার

বনানীর আদম ব্যবসায়ী হত্যার ‘পরিকল্পনাকারী’ গ্রেপ্তার

ঢাকা, ৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বনানীতে জনশক্তি রপ্তানিকারক সিদ্দিক হোসেন মুন্সী হত্যায় জড়িত থাকার অভিযোগে হেলাল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তারের তথ্য জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এক খুদে বার্তায় দাবি করা হয়েছে, হেলাল জনশক্তি রপ্তানিকারক সিদ্দিক হত্যার ‘পরিকল্পনাকারী’। তাকে পাঁচটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশের উত্তর শাখা।

বুধবার ডিএমপি মিডিয়া সেন্টারে এ ব্যাপারে ব্রিফিং করা হবে।

সিদ্দিকুর রহমান মুন্সী জনশক্তি রপ্তানিকারক প্রতিষ্ঠান মুন্সী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ছিলেন। বনানীর ৪ নম্বর সড়কের একটি বাসায় ওই কার্যালয়ের অবস্থান। গত ১৪ নভেম্বর ওই কার্যালয়ে ঢুকেই দুর্বৃত্তরা গুলি করে সিদ্দিককে হত্যা করে।

ওই দিনের ঘটনায় প্রতিষ্ঠানের কর্মকর্তা মির্জা পারভেজ (৩০), মোখলেসুর রহমান (৩৫) ও মোস্তাফিজুর রহমানও (৩৯) গুলিবিদ্ধ হন। পরদিন নিহত ব্যবসায়ীর স্ত্রী জ্যোৎস্না বেগম বাদী হয়ে বনানী থানায় চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করছে ডিবি পুলিশ।

সিদ্দিক পরিবার নিয়ে রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের ৭ নম্বর সড়কে একটি বাসায় বসবাস করতেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

(জাস্ট নিউজ/জেআর/১০৩০ঘ.)