কক্সবাজারে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কক্সবাজারে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কক্সবাজার, ১ এপ্রিল (জাস্ট নিউজ) : কক্সবাজারের চকরিয়ায় ধর্ষণ মামলার এক আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব।

শনিবার রাত ১টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম (২০) উলুবনিয়া এলাকার বাসিন্দা।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন জানান, গত ২৬ মার্চ উলুবনিয়া এলাকার এক বাড়িতে বাবা-মায়ের অনুপস্থিতিতে পাঁচ বছরের এক শিশুমেয়ে ধর্ষণের শিকার হয়। ওই ঘটনায় শিশুটির দাদা ২৮ মার্চ প্রতিবেশী যুবক আব্দুর রহিমের বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা করেন।

তিনি জানান, শনিবার রাতে উলুবনিয়া এলাকায় রহিমের অবস্থানের খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাব সদস্যদের দেখে সেখানে অবস্থান নিয়ে থাকা সন্ত্রাসীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার জন্য র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালান। কিছুক্ষণ গোলাগুলি চলার পর সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় রহিমের লাশ পাওয়া যায়।

ঘটনাস্থল থেকে একটি দেশীয় বন্দুক ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। রহিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান রুহুল আমিন।

(জাস্ট নিউজ/এমআই/১২২৮ঘ.)