৩ স্ত্রীতেও তুষ্ট নন, আপত্তিকর অবস্থায় আ.লীগ নেতা ধরা

৩ স্ত্রীতেও তুষ্ট নন, আপত্তিকর অবস্থায় আ.লীগ নেতা ধরা

টাঙ্গাইল, ৭ এপ্রিল (জাস্ট নিউজ) : ঘরে তিনজন স্ত্রী। তিন সন্তানের জনকও। তবুও তুষ্ট নন তিনি। অন্য নারীর প্রতি তার আকর্ষণ। সেই থেকে পরকীয়া। পরকীয়া প্রেম গড়ায় দৈহিক সম্পর্কে। এর পর আপত্তিকর অবস্থায় ধরা! এ কোনো বানানো গল্প নয়। বাস্তবেই টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রসুলপুরের সরাবাড়ী গ্রামে এমন ঘটনা ঘটেছে।

শনিবার স্থানীয় জনতা পরকীয়া প্রেমিকাসহ আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান শরীফকে আটক করে পুলিশে দিয়েছে। এর আগে শুক্রবার গভীর রাতে গ্রামের একটি ঘর থেকে তাদের আটক করে স্থানীয়রা।

জানা গেছে, আটক সাইদুর রহমান শরীফ উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ (পেচারআটা) গ্রামের মফেজ মেম্বারের ছেলে। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামের লিবিয়া প্রবাসী এক ব্যক্তির স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল সাইদুর রহমানের। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাত দেড়টার সময় শরীফ মাহমুদার ঘরে ঢুকলে টের পান প্রতিবেশীরা। এ সময় ঘর থেকে আপত্তিকর অবস্থায় দুজনকে আটক করে এলাকাবাসী। রাতভর আটক রেখে আজ শনিবার তাদের দুজনকেই পুলিশে সোপর্দ করা হয়।

স্থানীয়রা জানায়, তাদের অবৈধ সম্পর্ক ও অবাধ মেলামেশার বিষয়টি এলাকাবাসী জানলেও শরীফ ক্ষমতাসীন দলের নেতা ও প্রভাবশালী হওয়ায় কেউ কিছু বলতে সাহস পাননি। এ ঘটনায় প্রবাসী তার স্ত্রীকে তালাক দিয়েছেন। আটক শরীফের সংসারে তিন স্ত্রী ও তিন কন্যা সন্তান রয়েছে।

ঘাটাইল থানা পুলিশ উপ-পরিদর্শক মো. আসিছুর রহমান জানান, শরীফ ও তার পরকীয়া প্রেমিকাকে এলাবাসী আটক করে পুলিশকে জানায়। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

(জাস্ট নিউজ/এমআই/২১২০ঘ.)