জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রাজিব

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রাজিব

ঢাকা, ১৩ এপ্রিল (জাস্ট নিউজ) : লাইফ সাপোর্টে নেওয়ার পর ৪৮ ঘণ্টা পেরিয়ে গেলেও শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি দুই বাসের চাপায় হাত হারানো কলেজছাত্র রাজীব হোসেনের। তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড সূত্রে এতথ্য জানা গেছে।

রাজীবকে রাখা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে, ৩০ নম্বর বেডে। নাকে-মুখে নল লাগানো, কোনো নড়াচড়া নেই, শরীরটা পড়ে আছে অচেতন।

রাজীবের ছোট ভাই মোহাম্মদ আবদুল্লাহ জানান, “কাল রাত থেকে অনেক জ্বর। ডাক্তার বলেছে এই স্টেজ থেকে সব রোগী ফিরে আসে না।” রাজীবের মেজো ভাই মেহেদী হাসান বলেন, আগের দিনের চেয়ে রাজীবের অবস্থা শুক্রবার আরো খারাপ হয়েছে।

ঢাকার সরকারি তিতুমীর কলেজের স্নাতকের ছাত্র রাজীব গত ৩ এপ্রিল রাজধানীতে বিআরটিসি ও স্বজন পরিবহনের রেষারেষিতে হাত হারান। দুই বাসের চাপায় তার ডান কনুইয়ের উপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

দুর্ঘটনায় রাজীবের মাথার সামনে-পেছনের হাড় ভেঙে যাওয়া ছাড়াও মস্তিষ্কের সামনের দিকে আঘাত লাগে। প্রথমে পান্থপথের শমরিতা হাসপাতালে নেওয়া হলেও সেখান থেকে পরে তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তার চিকিৎসার জন্য গঠন করা হয় মেডিকেল বোর্ড।

(জাস্ট নিউজ/একে/১৮৫৯ঘ.)