চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

চাঁপাইনবাবগঞ্জ, ২৩ এপ্রিল (জাস্ট নিউজ) : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহতরা ডাকাত দলের সদস্য। তারা বিভিন্ন সময় সড়ক অবরোধ করে ডাকাতি করে আসছিল।

রবিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলা চৌডালা ইউনিয়নের বেলালবাজারে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের বয়স ২৫-৩০ এর মধ্যে।

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ডিএডি আক্কাস আলী জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে তার নেতৃত্বে র‌্যাবের একটি দল টহলে নামে। রাত পৌনে ১টার দিকে তারা চৌডালা- আড়গারাহাট সড়কের বেলালবাজার নামক স্থানে পৌঁছালে কয়েকজন ডাকাত সড়কে তাদের গাড়ির গতিরোধ করে। এ সময় চ্যালেঞ্জ করলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে।

এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালালে অজ্ঞাত পরিচয়ে দুই যুবক গুলিবিদ্ধ হন। গুরুতর অবস্থায় ডাকাতদের রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

মৃতদেহ গোমস্তাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। নিহতরা সড়ক ডাকাতির সঙ্গে জড়িত বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

(জাস্ট নিউজ/এমআই/০৯৩৪ঘ.)