হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা এডিসি-নির্বাহী ম্যাজিস্ট্রেটের

হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা এডিসি-নির্বাহী ম্যাজিস্ট্রেটের

ঢাকা, ১৩ ডিসেম্বর (জাস্ট নিউজ) : লক্ষ্মীপুরে সাবেক ভারপ্রাপ্ত সিভিল সার্জনকে সাজা দেয়ার ঘটনায় জেলার সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) শেখ মুর্শিদুল ইসলাম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলার ইউএনও মোহাম্মদ নুরুজ্জামান হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছেন।

বুধবার সকালে হাইকোর্টে হাজির হয়ে তারা ক্ষমা প্রার্থনা করেন। এ সময় আদালতে সাবেক ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. সালাহউদ্দিন শরীফও উপস্থিত ছিলেন।

এর আগে গত ৬ ডিসেম্বর লক্ষ্মীপুরের সাবেক এই সিভিল সার্জনকে মোবাইল কোর্টে তিন মাসের সাজা দেয়ার ঘটনার ব্যাখ্যা দিতে জেলার এডিসি ও সাজা প্রদানকারী নির্বাহী ম্যাজিস্ট্রেটকে তলব করেছিলেন হাইকোর্ট।

এ ঘটনায় লক্ষ্মীপুরের এডিসি মুর্শিদুলকে ওএসডি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়।

উল্লেখ্য, ৪ ডিসেম্বর সকালে লক্ষ্মীপুর শহরের কাকলি শিশু অঙ্গন বিদ্যালয়ে প্রবেশ করা কেন্দ্র করে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনায় লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মুর্শিদুল ইসলামের সঙ্গে অসদাচরণের অভিযোগ এনে সাবেক ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. সালাহউদ্দিন শরীফকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। পরে পুলিশ সালাহউদ্দিনকে কারাগারে পাঠায়। পর দিন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মীর শওকত হোসেন তার জামিন মঞ্জুর করেন।

(জাস্ট নিউজ/ওটি/১২৩১ঘ.)