ডেসটিনি বিলুপ্তি নিয়ে হাইকোর্টের আদেশ আরো ৪ সপ্তাহ স্থগিত

ডেসটিনি বিলুপ্তি নিয়ে হাইকোর্টের আদেশ আরো ৪ সপ্তাহ স্থগিত

ঢাকা, ২৮ মে (জাস্ট নিউজ) : ডেসটিনি-২০০০ লিমিটেড কোম্পানিটি অবসায়ন বা অবলুপ্তি করার নির্দেশ কেন দেওয়া হবে তা জানতে চেয়ে হাইকোর্টের শোকজ নোটিশ আরো চার সপ্তাহ স্থগিত করেছেন আপিল বিভাগ। একই সঙ্গে এই সময়ের মধ্যে আবেদনকারীদের লিভ টু আপিল করতে বলা হয়েছে।

সোমবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে তিন বিচারপতির আপিল বেঞ্চ এ আদেশ দেন।

এদিন, আদালতে জয়েন্ট স্টক কোম্পানিজ অ্যান্ড ফার্মসের পক্ষে আইনজীবী ছিলেন এ কে এম বদরুদ্দোজা এবং আবেদনকারীদের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ।

পরে আইনজীবী এ কে এম বদরুদ্দোজা বলেন, হাইকোর্টের শোকজ আদেশের ওপর চেম্বার আদালতের দেওয়া স্থগিতাদেশ আরো চার সপ্তাহ বজায় রাখার আদেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে এ সময়ের মধ্যে আবেদনকারীদের সিপি (লিভ টু আপিল) করতে বলেছেন আপিল বিভাগ।

এর আগে, গত ১৫ মে হাইকোর্ট ডেসটিনি-২০০০ লিমিটেড কোম্পানিটি অবসায়ন বা অবলুপ্তি করার প্রশ্নে শোকজ নোটিশ দেন। পরে হাইকোর্টের এই আদেশ স্থগিত চেয়ে কোম্পানির পরিচালক ও পাঁচ শেয়ার হোল্ডার আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করলে ২১ মে চেম্বার আদালত হাইকোর্টের আদেশ স্থগিত করে ২৭ মে পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য পাঠান। গতকাল রবিবার শুনানি শেষে আদেশের জন্য আজ সোমবার দিন ধার্য করা হয়।

(জাস্ট নিউজ/এমআই/১১৩৯ঘ.)