‘বন্দুকযুদ্ধ’ অব্যাহত, আজও নিহত ২

‘বন্দুকযুদ্ধ’ অব্যাহত, আজও নিহত ২

যশোর, ৩ জুন (জাস্ট নিউজ) : আইনশৃঙ্খলা বাহিনীর চলমান মাদক বিরোধী অভিযানে আজও দেশের বিভিন্ন স্থানে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে টাঙ্গাইল ও রংপুরে এ ঘটনা ঘটে।

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে মাদক বিরোধী অভিযানকালে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মো. রুহুল নামের একজন নিহত হয়েছেন। এসময় দুই র‌্যাব সদস্যও আহত হন। র‌্যাবের দাবি, রুহুল একজন মাদক ব্যবসায়ী।

শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার গোলড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুহুলের বাড়ি ওই গ্রামেই।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর ৩নং কোম্পানি কমান্ডার মেজর রবিউল ইসলাম জানান, দিবাগত রাত পৌনে ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী উপজেলার গোলড়া গ্রামে মাদক বিরোধী অভিযানে যায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এতে অজ্ঞাত এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত রুহুলের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানান মেজর রবিউল ইসলাম।

রংপুর: রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ এলাকা থেকে রফিকুল ইসলাম অপি নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অপি হারাগাছ পৌর এলাকার হরিণচড়া গ্রামের মৃত আহসান আলীর ছেলে।

রবিবার ভোরে হারাগাছ পৌর এলাকার টাংরির বাজারে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

পুলিশ জানায়, হারাগাছ পৌরশহরের টাংরির বাজার এলাকায় ভোরে মাদক ব্যবসায় জড়িত দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রফিকুল ইসলাম অপি নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে দুই শতাধিক ইয়াবা, ৪৬ বোতল ফেনসিডিল ও একটি দেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) সাইফুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জাস্ট নিউজ/এমআই/০৯৩৭ঘ.)