ফরিদপুরে গণপিটুনি যুবক নিহত

ফরিদপুরে গণপিটুনি যুবক নিহত

ফরিদপুর, ১৭ ডিসেম্বর (জাস্ট নিউজ) : ফরিদপুর সদর উপজেলায় গরুচোর সন্দেহে মতি শেখ (২৯) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার আলীয়াবাদ ইউনিয়নের সাদীপুর এলাকার বেড়িবাঁধের কাছে এ ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা একটি ট্রাকে আগুন দেয়। নিহত মতি শেখের বাড়ি ওই ইউনিয়নের বিলমামুদপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার গভীর রাতে চার থেকে পাঁচজন লোক একটি ট্রাকে করে বেড়িবাঁধ এলাকায় আসে। এক পর্যায়ে তারা আশপাশের বাড়িতে থাকা গরুগুলোর দড়ি খুলতে শুরু করলে এলাকাবাসীরা টের পায়। এ সময় অন্যরা পালিয়ে যেতে পারলেও মতি শেখ হাতে ধরা পড়ে যান। গণপিটুনিতে গুরুতর আহত হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক মতিকে মৃত ঘোষণা করেন। এরপর উত্তেজিত জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফরিদপুর শহর থেকে ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে আগুন নেভায়।

আলিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক জানান, গত এক মাসে ওই এলাকায় আটটি বাড়ি থেকে ১৩টি গরু চুরি হয়েছে। শুক্রবার রাতেও পাশের গদাধরডাঙ্গি গ্রামে গরু চুরির ঘটনা ঘটেছে।

ফরিদপুর কোতোয়ালি থানার এসআই নজরুল ইসলাম জানান, লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

(জাস্ট নিউজ/ওটি/১০৫৫ঘ.)