রাজনগরেও বন্যার্তদেরকে ত্রাণ দিল সিএমএফ

রাজনগরেও বন্যার্তদেরকে ত্রাণ দিল সিএমএফ

মৌলভীবাজার, ২০ জুন (জাস্ট নিউজ) : মৌলভীবাজার জেলা সদর ও পৌরসভায় ত্রাণ বিতরণের পর এবার রাজনগর উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে ক্যাম্পেইন ফর মিডিয়া ফ্রিডম (সিএমএফ)।

বুধবার দুপুরে রাজনগর উপজেলায় বন্যাদুর্গত কয়েকশত পরিবারের মাঝে সিএমএফ সদস্যরা ত্রাণসামগ্রী বিতরণ করেন। এর আগে গত ১৮ জুন মৌলভীবাজার জেলা সদর ও পৌরসভায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করে সিএমএফ।

সিএমএফ’র উপদেষ্টা যুক্তরাজ্যের সাংবাদিক মুনজের আহমেদ চৌধুরীর সহযোগিতায় এবং সিএমএফ’র সভাপতি এমদাদুল হক এর তত্ত্বাবধানে ত্রাণ বিতরণ কার্যক্রমের ব্যবস্থাপনায় ছিলেন সিএমএফ’র সাধারণ সম্পাদক তানভীর আঞ্জুম আরিফ।

এসময় ত্রাণসামগ্রী বিতরণে নেতৃত্ব দেন সিএমএফ’র বদরুল আলম চৌধুরী, সুহেল আহমদ, আহমদ উর রহমান ইমরান, মুবিন খানসহ অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও ত্রাণ বিতরণকালে সাথে ছিলেন ফাহিম আহমদ, জুমন আহমদ ও দিপু আহমদ প্রমুখ।

ত্রাণ বিতরণের পাশাপাশি সিএমএফ সদস্যরা বন্যাদুর্গত জনমানুষের সার্বিক খোঁজখবর নেন। পরে সবার উদ্যেশ্যে সিএমএফ’র সাধারণ সম্পাদক তানভীর আঞ্জুম আরিফ এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সিএমএফ শুধুমাত্র মুক্ত গণমাধ্যমের জন্য ক্যাম্পেইন করেনা। সিএমএফ জনমানুষের গণতান্ত্রিক স্বাধীনতা প্রতিষ্ঠা করার জন্য যেমনি ক্যাম্পেইন আন্দোলন করছে, তেমনি জনমানুষের সকল দু:খ-দূর্দশা ও ক্রান্তিকালে সহযোগিতা করছে।

(জাস্ট নিউজ/এমআই/১৭৪২ঘ.)