শিবপুরে বাসের ধাক্কায় লেগুনার ৬ যাত্রী নিহত

শিবপুরে বাসের ধাক্কায় লেগুনার ৬ যাত্রী নিহত

ঢাকা, ২০ জুলাই (জাস্ট নিউজ) : ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরের কুন্দার পাড়া এলাকায় যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

শুক্রবার রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর কুন্দার পাড়া নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা সবাই লেগুনার যাত্রী বলে জানিয়েছেন শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ। তবে নিহতের সংখ্যা আরও বাড়ার আশংকা রয়েছে বলে জানান ওসি।

পুলিশ জানায়, এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিলেট থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি কুন্দার পাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনা মুখোমুখি সংঘর্ষ হয়। দ্রুতগামী এনা পরিবহনের সাথে ধাক্কা খেয়ে লেগুনা চালক ও সামেনে বসা ৩ জন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত ১২/১৩ জনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর আরও ৩ জনের মৃত্যু হয়। এদের মধ্যে মুমূর্ষু অবস্থায় ৫ জনকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান চিকিৎসক। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসাপাতালে রাখা হয়েছে।

শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, মুখোমুখি সংঘর্ষের পর ঘটনাস্থলেই ৩ জন মারা যান। হাসপাতালে নেয়ার পর আরও ৩ জন মারা যায়। দুর্ঘটনা কবলিত স্থান থেকে এনা পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে।

(জাস্ট নিউজ/জেআর/২৩০০ঘ.)