‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

ঢাকা, ২৪ জুলাই (জাস্ট নিউজ) : চাঁপাইনবাবগঞ্জে, নড়াইল, নারায়ণগঞ্জ ও নাটোরে র‌্যাব-পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চারজন নিহত হয়েছেন। র‌্যাব ও পুলিশের দাবি, নিহতরা ডাকাত দলের সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় মামলা রয়েছে। সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ: শিবগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মোবারকপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-৫ জানায়, দিবাগত রাত দেড়টার দিকে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন। গোলাগুলির সময় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সালাউদ্দিন আহমেদ জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়। নিহতের লাশ বর্তমানে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

নড়াইল: লোহাগড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন।

সোমবার দিনগত রাত ৩টার দিকে লোহাগড়ার কচুবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতের পরিচয় পাওয়া যায়নি।

ঘটনাস্থল থেকে ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দুটি ধারালো অস্ত্র ও একটি হাতুড়ি উদ্ধার করা হয়।

লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে কচুবাড়িয়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। ঘটনাস্থলে পুলিশের একটি দল গেলে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা। পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে গুলিবিনিময়ের একপর্যায়ে এক ডাকাত গুলিবিদ্ধ হন। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় লোহাগড়া থানার এসআই মাহফুজুল হাসান, এএসআই প্রলয় চক্রবর্তী, কনস্টেবল মুরাদ ও টিটু আহত হয়েছেন। তাদের উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে নারায়ণগঞ্জ ও নাটোরে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

(জাস্ট নিউজ/এমআই/১০২০ঘ.)