ফুল নিয়ে ঝন্টুর বাসায় মোস্তফা

ফুল নিয়ে ঝন্টুর বাসায় মোস্তফা

রংপুর, ২২ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ফুল নিয়ে সাবেক মেয়র ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টুর সঙ্গে দেখা করেন।

শুক্রবার রাতে মোস্তফা সাবেক মেয়র ঝন্টুর গুপ্তপাড়ার বাসভবনে যান। সেখানে কুশল বিনিময়ের পর মোস্তফা সাংবাদিকদের বলেন, ঝন্টু আমার বড় ভাই। আমি নির্বাচিত হওয়ার পর বড় ভাইয়ের দোয়া নিতে এলাম তার বাসায়। তিনি আমাকে দোয়া করেছেন। ঝন্টু আমাকে বলেন তিনি সব সময় আমাকে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।

মোস্তফা বলেন, দায়িত্ব পালনের সময় আমার কাছে সবদল মত নির্বিশেষে সব মানুষই সমান এবং সম্মানিত। তিনি বলেন, এ নগরী সবার। এর উন্নয়নের জন্য সবার সহযোগিতা একান্ত কাম্য। সকলের সহযোগিতা ছাড়া কখনই এ নগরীকে আধুনিক নগরী হিসেবে গড়া সম্ভব নয়। তাই রংপুর সিটি করপোরেশনকে এগিয়ে নিতে সকলের মতামত চাইব।

মোস্তফা বলেন, সরফুদ্দিন আহমেদ ঝন্টুর সিটি করপোরেশন চালানোর অনেক অভিজ্ঞতা রয়েছে। তিনি আমার বড় ভাই। তার অভিজ্ঞতা আমি কাজে লাগাতে চাই। তিনি আরো বলেন, ঝন্টু ভাই শনিবার আমার বাড়িতে যাওয়ার কথা। কিন্তু তার আগেই আমি তার বাড়িতে চলে এলাম।

আমি পর্যায়ক্রমে বিএনপি প্রার্থী কাওসার জামান বাবলার বাড়িতেও যাব। তার সহযোগিতাও চাইব। এসময় জাতীয় পার্টির নেতাকর্মীরা তার সাথে ছিলেন।

(জাস্ট নিউজ/একে/২৩৩০ঘ.)