সিপিএলে মাহমুদুল্লাহর দলের বড় জয়

সিপিএলে মাহমুদুল্লাহর দলের বড় জয়

ঢাকা, ১২ আগস্ট (জাস্ট নিউজ) : ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ষষ্ঠ আসরে মাহমুদুল্লাহ রিয়াদের অভিষিক্ত ম্যাচে বড় জয় পেয়েছে তার দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। রবিবার সকালে অনুষ্ঠিত ম্যাচে ত্রিনবাগো নাইট রাইডার্সকে ৪২ রানে হারায় গেইলের নেতৃত্বাধীন দলটি।

এদিন, টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতে বিপদে পড়ে সেন্ট কিটস। ওপেনিংয়ে নেমে ৮.৪ ওভার পর্যন্ত ক্রিজে থাকলেও ৩০ বলে ৩৫ রান করে নিজের সামর্থের প্রতি সুবিচার করতে পারেন তিনি। এরপরও ডেভন থমাস আর ক্রেইগ ব্রেথওয়েটের ঝড়ো ব্যাটিংয়েই ৭ উইকেটে ২০৩ রানের বড় সংগ্রহ দাঁড় করায় সেন্ট কিটস। ৩৪ বলে ৫৮ রান করেন থমাস। ক্রেইগ ব্রেথওয়েট ১৫ বলে ৫ ছক্কার পাশাপাশি এক চারের সাহায্যে করে ৪১ রান।

এদিন, ছয় নম্বরে ব্যাট করতে নেমে শুরুটা একটু দেখে খেললেও আউট হওয়ার আগে সুনীল নারাইনের বলে এক চার ও এক ছক্কার সাহায্যে ১০ বলে ১৬ রান করেন মাহমুদুউল্লাহ।

জবাব দিতে নেমে কলিন মুনরো ১৭ বলে ৩৫ এবং কেভিন কুপার ২২ বলে হার না মানা ৪২ করলেও ৮ উইকেটে ১৬১ রানের বেশি এগোতে পারেননি ত্রিনবাগো নাইট রাইডার্স। এছাড়া ডোয়াইন ব্রাভো করেন ৩৮ বলে ৪১ রান।

বোলিং এক ওভার হাত ঘুরানোর সুযোগ পেয়েছিলেন মাহমুদুল্লাহ। তবে খুব একটা খারাপ করেননি। উইকেট না পেলেও ওই ওভারে মাত্র ৫ রান দেন তিনি।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২২৩২ঘ.)