বাস-ট্রাক সংঘর্ষের পর আগুন, ২ চালক নিহত

বাস-ট্রাক সংঘর্ষের পর আগুন, ২ চালক নিহত

ঢাকা, ৩১ আগস্ট (জাস্ট নিউজ) : দিনাজপুরের কাহারোল উপজলোর ১৬ মাইল বটতলী বাজারের পীরের মাজার মোড় এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পরিবহণ দু’টিতে আগুন লেগে ২ চালক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে কমপক্ষে ১২ জন। এর মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক।

বৃহস্পতিবার রাত ১০টায় দিনাজপুর-ঠাকুরগাঁও মহা-সড়কের কাহারোল উপজেলার ১৬ মাইল বটতলী বাজাররে পীরের মাজার মোড়ে এলাকায় এ ঘটনা ঘটে।

কাহারোল থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আইয়ুব আলী জানান, পঞ্চগড় থেকে ঢাকাগামী কেয়া এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহী নৈশ্য কোচের সাথে পঞ্চগড়গামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পরিবহণ দু’টিতে আগুন লেগে ঘটনাস্থলেই ২ চালক নিহত হয়। আহত হয় আরো কমপক্ষে ১২ জন।

আহতদের উদ্ধার করে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজন বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

দিনাজপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মালেক জানিয়েছেন, সংঘর্ষের পর পরিবহণ দু’টিতে আগুন লেগে যায়। ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে আগুন নেভাতে সক্ষম হয়। নিহতদের মধ্যে ট্রাক চালকের পরিচয় প্রাথমিকভাবে পাওয়া গেছে। তার নাম মিলন (৪০)। বাড়ি যশোর জেলার নওপাড়া এলাকায়।

(জাস্ট নিউজ/এমআই/০৯৩৩ঘ.)