ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদকসহ দু'জনকে কুপিয়ে জখম

ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদকসহ দু'জনকে কুপিয়ে জখম

মাদারীপুর, ২৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : মাদারীপুরের রাজৈরে ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মিল্টন বৈদ্যসহ দুই নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

স্থানীয় সূত্র জানায়, সোমবার রাতে পারিবারিক কাজে রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের নয়ানগর গ্রাম থেকে উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান সরদারকে নিয়ে ফিরছিলেন কেন্দ্রীয় নেতা মিল্টন বৈদ্য।

এসময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় তাদের চিৎকারে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

আহত মিল্টন বৈদ্য বলেন, আমি গত উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছিলাম। আগামী সংসদ নির্বাচনে আমি মাদারীপুর-২ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী। আমাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে।

দ্রুত হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদ বলেন, এ ঘটনায় এখনও মামলা হয়নি। মামলা হলে আসামিদের গ্রেফতারসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(জাস্ট নিউজ/একে/২০১৩ঘ.)