কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী: আইজি প্রিজন

কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী: আইজি প্রিজন

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : কারাগারে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

সোমবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা জানিয়েছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বর্তমানে বিদেশে আছেন। তিনি দেশে ফিরলে কারাগারে গিয়ে বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেবেন এবং চিকিৎসার ব্যাপারে তার (খালেদা জিয়া) সিদ্ধান্ত জানতে চাইবেন।

কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া জেল কোড অনুযায়ী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসা নেবেন কি না তা জানাতে আরো কিছুদিন সময় চেয়েছেন বলেও জানান আইজি প্রিজন।

তিনি বলেন, আমি নিজে কারাগারে গিয়ে বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছি। এ সময় জেল কোড অনুযায়ী তিনি বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসা নেবেন কি না তা জানতে চাই। তবে তিনি এ বিষয়ে সিদ্ধান্ত জানাতে আরো কিছুদিন সময় চেয়েছেন। সিদ্ধান্ত পেলে আমরা জেল কোড অনুযায়ী তার পরবর্তী চিকিৎসার ব্যবস্থা করবো।

গত ১৬ সেপ্টেম্বর খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তির সুপারিশ করেছে তার জন্য গঠিত মেডিকেল বোর্ড।

(জাস্ট নিউজ/এমআই/১৬৩০ঘ.)