তারেক রহমানের জন্মদিনে যুক্তরাষ্ট্রে দোয়া ও মিলাদ মাহফিল

তারেক রহমানের জন্মদিনে যুক্তরাষ্ট্রে দোয়া ও মিলাদ মাহফিল

নিউইয়র্ক, ২০ নভেম্বর (জাস্ট নিউজ): বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪ তম জন্মদিন উপলক্ষে যুক্তরাষ্ট্রে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাতে নিউইর্কের ব্রুকলীনস্থ বায়তুল জান্নাহ মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে দেশনেত্রী মুক্তি আন্দোলন পরিষদ ও যুক্তরাষ্ট্র বিএনপি।

দেশনেত্রী মুক্তি পরিষদ যুক্তরাষ্ট্র সভাপতি মিজানুর রহমান ভূইয়ার সভাপতিত্বে ও বায়তুল জান্নাহ মসজিদের ঈমাম হাফেজ আশরাফউল্লাহ হুজুরের পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা আবদুস সবুর,যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহসভাপতি আবুল কাসেম, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্মসম্পাদক মো: হেলাল উদ্দিন, ফিরোজ আহম্মেদ, ওমর ফারুক, আক্তার হোসেন জয়, নুর আলম, মঞ্জুর কাদের সোহাগ, আতিকুল আহাদ, মাকসুদুল হক চৌধুরী, জি আর সুমন, তরিকুল ইসলাম দিপু, বদিউল আলম, মো: নাসির উদ্দিন আল মামুন সবুজ, সিরাজুল ইসলাম মাসুদ রানা, হোসেন আকরাম নাজমুল হাছান প্রমুখ।

দোয়া মাহফিলে সাবেক প্রধান মন্ত্রী এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারপারসন জনাব তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়।

দোয়া মাহফিলে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মুক্তিযোদ্ধা দল, ২৩ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মিজানুর রহমান ভূইয়াসহ যুক্তরাষ্ট্র বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছসেবকাদলের নেতৃবৃন্দ।

(জাস্ট নিউজ/জিএস/১২২০ঘ)