শেখ হাসিনার অধীনে নির্বাচনকালীন সরকার প্রতারণা ছাড়া কিছু নয়: মওদুদ আহমদ

শেখ হাসিনার অধীনে নির্বাচনকালীন সরকার প্রতারণা ছাড়া কিছু নয়: মওদুদ আহমদ

ঢাকা, ৫ অক্টোবর (জাস্ট নিউজ) : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, জাতীয় ঐক্য আরো দৃঢ় করা হবে। জাতীয় ঐক্যের মাধ্যমে এই অবৈধ সরকারকে অপসারণ করা হবে।

যথাসময়ে উপযুক্ত কর্মসূচি দেওয়া হবে জানিয়ে মওদুদ আহমদ বলেন, যতই গলাবাজি করুন, এক মিনিটের মধ্যেই ‘স্বৈরাচারী সরকার’ আমাদের দাবি মানতে বাধ্য হবে। আগামী এক মাসের মধ্যেই অনেক কিছুর পরিবর্তন হবে। বিএনপিকে বাইরে রেখে নির্বাচন করবেন, সেটা আর এ দেশের মাটিতে হবে না।

শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সংবিধানের দোহাই দেন, কিন্তু সংবিধানে তো নির্বাচনকালীন সরকারের কোনো কথা বলা নেই। পুলিশ, বিজিবি, র‌্যাব ও প্রশাসনসহ সবকিছু আপনার অধীনে থাকবে, আর নাম দেবেন নির্বাচনকালীন সরকার, এটা প্রতারণা ছাড়া আর কিছু নয়।

সংবিধান জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতীক উল্লেখ করে মওদুদ বলেন, সংবিধান কোনো বাঁধা হয়ে দাঁড়ায় না। সময় থাকতে বিএনপির দাবি মেনে নিন।

‘চেতনা বাংলাদেশ’র সভাপতি ও দোহার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা রহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ঈসমাইল হোসেনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চেয়ারপারসনের উপদেষ্টা ফরহাদ হালিম ডোনার ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কর্নেল (অব.) আনোয়ারুল আজিম প্রমুখ।

(জাস্ট নিউজ/এমআই/১৬৩০ঘ.)