গাণি-মোস্তফাকে বহিষ্কার, ২০ দলেই থাকছে ন্যাপ

গাণি-মোস্তফাকে বহিষ্কার, ২০ দলেই থাকছে ন্যাপ

ঢাকা, ১৭ অক্টোবর (জাস্ট নিউজ) : ২০-দলীয় জোট থেকে বের হওয়ার পর এবার ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) চেয়ারম্যান জেবেল রহমান গাণি এবং মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়াকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলটির সাংগঠনিক সম্পাদক এম এন শাওন সাদেকী নতুন ভারপ্রাপ্ত চেয়ারম্যান হয়েছেন।

বাংলাদেশ ন্যাপের সাংগঠনিক নিয়ম-নীতি ও কার্যক্রম লঙ্ঘন করায় বাংলাদেশ ন্যাপ থেকে জেবেল রহমান গাণি ও গোলাম মোস্তফা ভূইয়াকে বহিষ্কার করা হয়েছে বলে গতকাল (মঙ্গলবার) রাত ১১টায় জরুরি মিটিং ডেকে তাদেরকে বহিষ্কার করা হয়।

নিজের ফেসবুক ওয়ালে শাওন লিখেছেন, ‘প্রিয় দেশবাসী আসসালামু আলাইকুম, আমি এম এন শাওন সাদেকী আপনাদের জানাচ্ছি বাংলাদেশ ন্যাপ ২০ দলীয় জোটের সাথে আছে এবং থাকবে। বাংলাদেশ ন্যাপের সাংগঠনিক নিয়ম-নীতি ও কার্যক্রম লঙ্ঘন করায় বাংলাদেশ ন্যাপ থেকে জেবেল রহমান গাণি ও গোলাম মোস্তফা ভূইয়াকে বহিষ্কার করা হয়েছে। গতকাল (মঙ্গলবার) রাত ১১টায় জরুরি মিটিং ডেকে। আমি এম এন শাওন সাদেকী বাংলাদেশ ন্যাপের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান। বাংলাদেশ ন্যাপ ২০ দলীয় জোটের সাথে আছে এবং ভবিষ্যতে থাকবে, ইনশাআল্লাহ। বাংলাদেশ জিন্দাবাদ।’

(জাস্ট নিউজ/একে/১১০০ঘ.)