সিলেটের পথে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা

সিলেটের পথে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা

ঢাকা, ২৩ অক্টোবর (জাস্ট নিউজ) : সিলেটে বুধবারের জনসভায় যোগ দিতে ইতোমধ্যেই ঢাকা থেকে রওনা হয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। কোনো কোনো নেতা সমাবেশের দিন সকালে রওনা দেবেন। এরমধ্যে কয়েকজন উড়োজাহাজে যাচ্ছেন আবার কেউ ব্যক্তিগত গাড়িতে চড়ে সিলেটের উদ্দেশে রওয়ানা দিয়েছেন।

আগামীকাল বুধবার সিলেটের রেজিস্ট্রি মাঠে অনুষ্ঠেয় জনসভায় প্রধান অতিথি থাকবেন ঐক্যফ্রন্টের প্রধান উদ্যোক্তা ড. কামাল হোসেন। আজ মঙ্গলবার সন্ধ্যায় উড়োজাহাজে করে সিলেটে পৌঁছান তিনি।

কামাল হোসেনের সঙ্গে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু। সিলেট শহরেই রাত্রিযাপন করে সকালে মাজার জিয়ারত করবেন ঐক্যফ্রন্টের এই নেতারা।

অন্যদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার ভোর ৫টা ৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেটের উদ্দেশে রওনা হবেন। নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্নাও উড়োজাহাজে সিলেট যাবেন বুধবার ভোরে।

ইতোমধ্যে সিলেটের উদ্দেশে রওনা হয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব। তিনি দলের কয়েকজন নেতাকে সঙ্গে নিয়ে ব্যক্তিগত গাড়িতে সিলেট যাচ্ছেন।

(জাস্ট নিউজ/একে/১৯৫০ঘ.)