ড. কামাল হোসেনের বাসায় ঐক্যফ্রন্টের নেতারা

ড. কামাল হোসেনের বাসায় ঐক্যফ্রন্টের নেতারা

ঢাকা, ১ নভেম্বর (জাস্ট নিউজ) : গণভবনে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আওয়ামী লীগ ও জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপ। সংলাপে বসার আগ মুহূর্তে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বাংলাদেশের সংবিধান প্রণেতা, গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসায় যেতে থাকেন ঐক্যফ্রন্টের নেতারা।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, সহসভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তাফা মোহসীন মন্টু, কার্যনির্বাহী কমিটির সদস্য সুব্রত চৌধুরী প্রমুখ উপস্থিত হয়েছেন।

সংলাপে আওয়ামী লীগের পক্ষ থেকে নেতৃত্ব দেবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে নেতৃত্ব দেবেন ফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসার আগ্রহ দেখিয়ে গত রবিবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন। চিঠির বিষয়বস্তু নিয়ে পরির দিন সোমবার অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠক শেষে প্রধানমন্ত্রী উপস্থিত সবার সঙ্গে আলোচনা করেন। সেখানেই প্রধানমন্ত্রী সিদ্ধান্ত দেন জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসার।

(জাস্ট নিউজ/একে/১৭৪৪ঘ.)