ঐক্যফ্রন্ট-১৪ দলের দ্বিতীয় দফায় সংলাপ চলছে

ঐক্যফ্রন্ট-১৪ দলের দ্বিতীয় দফায় সংলাপ চলছে

ঢাকা, ৭ নভেম্বর (জাস্ট নিউজ) : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, অংশগ্রহণমূলক ও সবার কাছে গ্রহণযোগ্য করার লক্ষ্যে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সঙ্গে ফের সংলাপে বসেছেন বাংলাদেশের সংবিধান প্রণেতা, গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

সংলাপে অংশ নিতে বেইলি রোডের বাসা থেকে বুধবার সকাল সাড়ে ১০টার পর গণভবনে পৌঁছেন ড. কামাল হোসেন সহ ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ।

বেলা ১১টার পর গণভবনে এ সংলাপ শুরু হয়। এর মধ্য দিয়ে আজ শেষ হচ্ছে বহুল প্রত্যাশিত সংলাপ। দেশের সবার দৃষ্টি আজকের এ সংলাপের দিকে।

মঙ্গলবার রাতে ড. কামাল ‌হো‌সেনের চেম্বার মতিঝিলে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে ১১ জনের তালিকা চূড়ান্ত করা হয়।

সংলাপে ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- জেএসডি সভাপতি আ স ম রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও মওদুদ আহমদ, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও এস এম আকরাম এবং সুলতান মনসুর।

সংলাপে সরকারের পক্ষে রয়েছেন, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ সেলিম, মতিয়া চৌধুরী, ওবায়দুল কাদের, অ্যাডভোকেট আনিসুল হক, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ন, স ম রেজাউল করিম, হাসানুল হক ইনু ও রাশেদ খান মেনন। তাদের নেতৃত্বে থাকবেন শেখ হাসিনা।

এর আগে, ১ নভেম্বর সন্ধ্যায় ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের ২০ সদস্যের প্রতিনিধি দল গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে অংশ নেয়।

(জাস্ট নিউজ/এমজে/একে/১১২৫ঘ.)