সরকার জোর করে খালেদা জিয়াকে হাসপাতাল থেকে কারাগারে নিয়েছে: বিএনপি

সরকার জোর করে খালেদা জিয়াকে হাসপাতাল থেকে  কারাগারে নিয়েছে: বিএনপি

ঢাকা, ৮ নভেম্বর (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসা শেষ না হলেও জোর করে তাকে হাসপাতাল থেকে কারাগারে নেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন কবির রিজভী আহমেদ।

বেগম খালেদা জিয়াকে হাসপাতাল থেকে কারাগারে নেয়ার তীব্র প্রতিবাদ জানিয়ে রিজভী আহমেদ বলেন, তার চিকিৎসা শেষ না হওয়া পর্যন্ত বিএসএমএমইউ হাসপাতালে রাখার দাবি জানাচ্ছি।

রিজভী আহমেদ আরো বলেন, নেত্রী খালেদা জিয়ার চিকিৎসা শেষ না করে আবারো কারাগারে নিয়ে গেছে। এটা একটা ভয়ঙ্কর নীল নকশা। ভয়ঙ্কর অশুভ পরিকল্পনা।

রাজশাহীতে ঐক্যফ্রন্টের জনসভাকে কেন্দ্র করে নওগাঁ ও রাজশাহী জেলায় পরিকল্পিতভাবে বাস ধর্মঘট আহ্বান করা হয়েছে বলেও অভিযোগ করেন রুহুল কবির রিজভী আহমেদ।

‘সংলাপ কি চূড়ান্ত আক্রমণের পূর্বে কিছুটা সময়ক্ষেপণ’ প্রশ্ন করে রিজভী আহমেদ বলেন, তা না হলে প্রধানমন্ত্রী অঙ্গীকার করার পরও সারাদেশে কেন এত গণগ্রেফতার চালানো হচ্ছে। বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার করা হবে না বলার পরও সারাদেশে গ্রেফতার চলছে। প্রধানমন্ত্রী বলেন একটা আর কাজ করেন আরেকটা।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক মুনীর হোসেন, নির্বাহী সদস্য শাহ মো. আবু জাফর প্রমুখ উপস্থিত ছিলেন।

(জাস্ট নিউজ/এমআই/১২৫৫ঘ.)