নেতাকর্মীদের পদচারণায় মুখরিত চেয়ারপারসনের কার্যালয়

নেতাকর্মীদের পদচারণায় মুখরিত চেয়ারপারসনের কার্যালয়

ঢাকা, ১০ নভেম্বর (জাস্ট নিউজ) : দীর্ঘদিন পর দলীয় নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে গুলশানের বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কার্যালয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ নেবে কিনা তা জানতে অপেক্ষা করছে দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার বিকাল সাড়ে ৩টায় বিএনপির স্থায়ী কমিটির নেতারা গুলশান কার্যালয়ে আসতে থাকেন। বিকাল সাড়ে ৫টায় নির্বাচন ও আন্দোলন নিয়ে করণীয় ঠিক করতে বৈঠকে বসেন বিএনপির সিনিয়র নেতারা।

বিএনপি তাদের আগামী দিনের করণীয় ঠিক করার জন্য মতামত নিতে সন্ধ্যা সাড়ে ৬টায় বৈঠকে বসে ২০ দলীয় জোটের নেতাদের সঙ্গে। রাত সাড়ে ৭টায় বৈঠকটি শেষ হয়। এরপর রাত ৮টায় শুরু হয় জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে জে (অব) মাহবুবুর রহমান গণমাধ্যমকে বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রবিবার এসব বিষয়ে ব্রিফ করবেন।

এদিকে আগামী নির্বাচন নিয়ে বিএনপির অবস্থান কি তা জানতে গুলশানের কার্যালয়ের সামনে বিকাল থেকে অবস্থান করছেন গণমাধ্যমকর্মীরা। দৈনিক ভোরের কাগজের রিপোর্টার রুমানা জামান বলেন, ‘বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে কিনা সে বিষয়ে আজকে তাদের সিদ্ধান্ত জানানো কথা ছিল। এই কারণে বিকাল থেকে এখানে অপেক্ষা করছি। যদিও আমরা এখনও তাদের অবস্থান সম্পর্কে পরিষ্কার কোনো বক্তব্য পাইনি।’

(জাস্ট নিউজ/একে/২০৩০ঘ.)