হঠাৎ বি. চৌধুরীর বাসায় বঙ্গবীর

হঠাৎ বি. চৌধুরীর বাসায় বঙ্গবীর

ঢাকা, ১০ নভেম্বর (জাস্ট নিউজ) : বিকল্পধারা একাংশের সভাপতি ডা. একিউমএম বদরুদ্দোজা চৌধুরীর বাসায় গিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়া কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী।

শনিবার (১০ নভেম্বর) রাত ৮টার দিকে হঠাৎ তিনি বি. চৌধুরীর বারিধারার বাসায় যান। সেখানে ১০ মিনিটের মতো অবস্থান করেন। তবে দু’জনের মধ্যে কী আলাপ হয়েছে তা জানা যায়নি।

বি. চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম বলেন, ‘বঙ্গবীর এসেছিলেন। স্যারকে (বি. চৌধুরী) সালাম করে চা খেয়ে চলে গেছেন। এর বাইরে তাদের মধ্যে কী ধরনের কথা হয়েছে সেটা আমি বলতে পারবো না।’

জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের প্রক্রিয়ায় শুরুর দিকে বি. চৌধুরীকে দেখা গেলেও পরে নানা নাটকীয়তায় সেই জোটে যোগ দেয়া হয়নি। বি. চৌধুরী ও তার ছেলে মাহি বি চৌধুরীকে ঐক্যফ্রন্টের সভায় ডাকা হলেও পরে সভাস্থল ড. কামাল হোসেনের বাসার সামনে থেকেই তাদের ফিরে যেতে হয়।

গণফোরাম-বিএনপি-জেএসডি-নাগরিক ঐক্যসহ বেশ কিছু দলের সমন্বয়ে গঠিত ঐক্যফ্রন্টের বিষয়ে বিভিন্ন সময়ে বিরূপ মনোভাব প্রকাশ করতে দেখা গেছে বি. চৌধুরীকে। অপরদিকে এই ঐক্যফ্রন্টে সম্প্রতি যোগ দেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। এমনকি বাংলাদেশের সংবিধান প্রণেতা, গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জোটটির একাধিক কর্মসূচিতেও দেখা গেছে বঙ্গবীরকে।

(জাস্ট নিউজ/একে/২২৫০ঘ.)