আদাবরে সংঘর্ষের ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

আদাবরে সংঘর্ষের ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

ঢাকা, ১১ নভেম্বর (জাস্ট নিউজ) : আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় স্থানীয় যুবলীগ নেতা আরিফুর রহমান তুহিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মহানগর পুলিশর তেজগাঁও বিভাগের উপ কমিশনার বিপ্লব কুমার বিশ্বাস এ কথা জানিয়েছেন। তিনি বলেন, আদাবর যুবলীগের আহ্বায়ক তুহিনকে শনিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে।

তুহিনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন, মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দীন মীর।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের অনুসারী হিসেবে পরিচিত আরিফুর রহমান তুহিন গত সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে কাউন্সিলর পদে নির্বাচন করে আবুল হাসেম হাসুর কাছে পরাজিত হন।

এদিকে শনিবারের ঘটনায় নিহত আরিফের বাবা ফারুক হোসেন রাতে মোহাম্মদপুর থানায় একটি মামলা করেছেন। ফৌজদারি আইনের ৩০৪ ধারায় (বেপরোয়া যান চালনায় মৃত্যু) দায়ের করা ওই মামলায় অজ্ঞাতপরিচয় ২০-২৫ জনকে আসামি করা হয়েছে বলে ওসি জামাল উদ্দীন মীর জানান। তিনি বলেন, ওই ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

রাজধানীর মোহাম্মদপুর ও আদাবরে শনিবার আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের মধ্যে পিকআপের চাকায় পিষ্ট হয়ে মারা যান। ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং ওই আসন থেকে এবার মনোনয়ন প্রত্যাশী সাদেক খানের সমর্থকদের মধ্যে শনিবার কয়েক দফা সংঘর্ষ হয়। নবোদয় হাউজিং, আদাবরের ১০ ও ১৬ নম্বর সড়ক, শম্পা মার্কেট এলাকা এবং উত্তর আদাবরের সুনিবিড় হাউজিংয়ে ওই সংঘর্ষে অন্তত ২০ জন আহত হন।

(জাস্ট নিউজ/একে/১৯০৫ঘ.)