আ’লীগের কেন্দ্রীয় নেতা যোগ দিলেন বিএনপিতে, কিনলেন মনোনয়ন ফরম

আ’লীগের কেন্দ্রীয় নেতা যোগ দিলেন বিএনপিতে, কিনলেন মনোনয়ন ফরম

গাইবান্ধা, ১৪ নভেম্বর (জাস্ট নিউজ) : আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের এক কেন্দ্রীয় নেতা আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগ দিয়েছেন।

বুধবার রাতে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে তিনি বিএনপিতে যোগ দেন। তিনি একাদশ সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন।

ওই নেতার নাম ফারুক আলম সরকার। তিনি কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি। ফারুক আলম সরকারের বিএনপিতে যোগদান উপলক্ষে বুধবার রাতে এক অনুষ্ঠানের আয়োজন করে বিএনপি।

গাইবান্ধা জেলা সভাপতি সৈয়দ মইনুল হাসান সাদিক বলেন, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ফারুক আলম সরকার বুধবার বিএনপিতে যোগ দিয়েছেন। এ সময় গাইবান্ধা জেলা ছাত্রলীগ, যুবলীগের প্রায় শতাধিক নেতা-কর্মী বিএনপিতে যোগ দেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফারুক আলম সরকার গাইবান্ধা ৫ (সাঘাটা-ফুলছড়ি) আসন থেকে বিএনপির মনোনয়ন কিনেছেন। ডেপুটি স্পিকার ফজলে রাব্বী এ আসনের সংসদ সদস্য। তিনি দশম জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

যোগদান অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন গাইবান্ধার সাঘাটা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মইন প্রধান। অনুষ্ঠানে বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, গাইবান্ধা জেলা সভাপতি সৈয়দ মইনুল হাসান সাদিক, সাধারণ সম্পাদক মাহমুদুন নবী টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন।

(জাস্ট নিউজ/এমআই/২৩৫৫ঘ.)