আজ বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা

আজ বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা

ঢাকা, ৮ ডিসেম্বর (জাস্ট নিউজ) : আরো ১৫ জনের প্রার্থিতা চূড়ান্ত করেছে বিএনপি। শনিবার বিএনপি গুলশানে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে মাইকে ঘোষণা দিয়ে তাদের নাম চূড়ান্ত করা হয়।

নতুন মনোনয়নপ্রাপ্তরা হলেন-
১. নারায়ণগঞ্জ-১ আসনে কাজী মনিরুজ্জামান মনির, ২. গাইবান্ধা-২ আসনে আবদুর রশিদ সরকার, ৩. জামালপুর-১ আসনে রশিদুজ্জামান মিল্লাত, ৪. কুমিল্লা-৬ আসনে আমিনুর রশিদ ইয়াছিন, ৫. ময়মনসিংহ-১ আসনে আলী আজগর, ৬. পটুয়াখালী-২ আসনে শহীদুল আলম তালুকদার, ৭. নেত্রকোনা-৫ আসনে আবু তাহের তালুকদার, ৮. চাঁদপুর-৩ আসনে শেখ ফরিদ আহমেদ মানিক, ৯. নরসিংদী-৫ আসনে আশরাফ উদ্দিন বকুল, ১০. সিলেট-১ আসনে খন্দকার আবদুল মোক্তাদির, ১১. বরগুনা-২ আসনে খন্দকার মাহবুব হোসেন, ১২. ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে মোসলেম উদ্দিন, ১৩. টাঙ্গাইল-৩ আসনে লুৎফর রহমান খান আজাদ, ১৪. মানিকগঞ্জ-৩ আসনে আফরোজা খান রিতা, ১৫. সাতক্ষীরা-৩ আসনে ডা. শহিদুল আলম।

এর আগে শুক্রবার ২০৬টি আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করে বিএনপি।

এদিকে আজ শনিবার জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের শরিকদের জন্য এ পর্যন্ত ২৫টি আসন ছেড়েছে বিএনপি। এর মধ্যে গণফোরামকে ৬টি, লিবারেল ডেমোক্রেটিক পার্টিকে (এলডিপি) ৬টি, জেএসডিকে ৫টি, নাগরিক ঐক্যকে ৫টি, জাতীয় পার্টিকে (কাজী জাফর) ২টি, এনপিপিকে একটি ও বাংলাদেশ কল্যাণ পার্টির জন্য একটি আসন দিয়েছে তারা। তারা বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবে।

(জাস্ট নিউজ/একে/২২২০ঘ.)