নির্বাচন থেকে দূরে রাখতে এ হামলা : মির্জা আলমগীর

নির্বাচন থেকে দূরে রাখতে এ হামলা : মির্জা আলমগীর

ঢাকা, ১১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : ঠাকুরগাঁওয়ে গাড়িবহরে হামলার বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনে থেকে দূরে রাখতে এ হামলা হয়েছে। আমি আমার লোকজনকে বলেছি, কোনো উসকানিতে পা দেবেন না। আমরা নির্বাচনে যাব এবং শেষ মুহূর্ত পর্যন্ত দেখব।

মঙ্গলবার দুপুর ১টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের বানারহাট এলাকায় এ হামলা হয়। তবে এতে কেউ হতাহত হননি।

তিনি আরও বলেন, এখানে আসা মাত্রই আমাদের গাড়িবহরে হামলা হয়েছে। আমাদের গাড়ি ভাঙচুর করা হয়েছে। পুলিশ প্রশাসন ঘটনার অনেক পর ঘটনাস্থলে এসেছে। তাদের উচিত ছিল ঘটনার সঙ্গে সঙ্গে আসা। রাজনৈতিক নেতৃবৃন্দ যারা এখানে উসকানি দিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান বিএনপি মহাসচিব।

এ সময় তার সঙ্গে স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসন থেকে নির্বাচন করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনী প্রচারণা হিসেবে আজ তিনি ঠাকুরগাঁওয়ে গণসংযোগে যান।

গত সোমবার বিকালে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, আমি মঙ্গলবার ঠাকুরগাঁও যাব। সেখানে ভোটের প্রচারে অংশ নেব। এরপর বগুড়াও যাব। সেখানে দুদিন থেকে ঢাকায় ফিরে আসব।

(জাস্ট নিউজ/এমজে/১৩৫ঘ.)