নির্বাচন ও আন্দোলন একই সূত্রে গাঁথা: এ্যানি

নির্বাচন ও আন্দোলন একই সূত্রে গাঁথা: এ্যানি

ঢাকা, ১১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, বাংলাদেশের গণতন্ত্রের প্রধান নেত্রী, বিএনপি চেয়ারপারসন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে আন্দোলনের মাধ্যমেই তাকে মুক্ত করতে হবে।

মঙ্গলবার লক্ষ্মীপুর শহরের গোডাউন রোড এলাকায় এ্যানির বাসার সামনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের এ নির্বাচন ও আন্দোলন একই সূত্রে গাঁথা। ২০১৮ নির্বাচনকে আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। ২০০১ আর ২০০৮ এ নির্বাচন করেছি। আর এখন নির্বাচন এবং আন্দোলন করছি, যাকে বলা যায় ভোটযুদ্ধ। যেভাবে সারা দেশে নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়েছে, সেখানে জাতীয় ঐক্যফ্রন্টের বিজয় সুনিশ্চিত।

নির্বাচন প্রসঙ্গে এ্যানি বলেন, আওয়ামী লীগ আসন্ন নির্বাচনে ভোটের পরিবর্তে বিএনপি নেতা-কর্মীদের ভয়-ভীতি সৃষ্টি ও হুমকি দিচ্ছে। তাদের নেতা-কর্মীরা পরিকল্পিতভাবে নির্বাচনের প্রচারে বাধা দিচ্ছে। বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলা করছে। তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসন ও নির্বাচন কমিশনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সম্পাদক হারুনুর রশিদ, মাহবুব আলম মামুন ও জেলা ছাত্রদলের সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

(জাস্ট নিউজ/এমআই/২৩২৫ঘ.)