নির্বাচনী প্রচারণার সময় হামলায় কর্নেল অলির ছেলের আঙুল কর্তন

নির্বাচনী প্রচারণার সময় হামলায় কর্নেল অলির ছেলের আঙুল কর্তন

চট্টগ্রাম, ১৫ ডিসেম্বর (জাস্ট নিউজ) : চট্টগ্রাম-১৪ চন্দনাইশ-সাতকানিয়া আসনে নির্বাচনী প্রচারণার সময় ঐক্যফ্রন্টের অন্যতম শরিক দল লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রার্থী কর্নেল (অব:) অলি আহমেদের ছেলে ওমর ফারুকের ওপর হামলা চালিয়েছে আওয়ামী লীগ প্রার্থীর অনুসারীরা।

হামলাকারীরা এ সময় ওমর ফারুকের বাম হাতের আঙুল কেটে ফেলে। এ হামলায় কেওচিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সাঈদ, তার বড়ভাই আব্দুস সালাম ও ছেলে আব্দুল গফুরও আহত হয়েছেন।

শনিবার বিকালের দিকে সাতকানিয়া থানার তেমুহনী এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির।

তিনি বলেন, বিকাল সাড়ে ৩টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি। এ ঘটনায় এখনও পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগও করেনি। তবে কে বা কারা এ হামলা চালিয়েছে আমরা তা তদন্ত করে দেখছি।

কর্নেল অলির নির্বাচনী মিডিয়া সেলের সমন্বয়ক মো. জসিম উদ্দিন জানান, শনিবার বিকালের দিকে অলি আহমেদের পক্ষে তার ছেলে ওমর ফারুক গণসংযোগে বের হন। কেরানীহাটস্থ তেমুহনী এলাকায় প্রচারণার সময় আওয়ামী লীগের প্রার্থীর পক্ষের দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। দুর্বৃত্তরা এ সময় ওমর ফারুকের বাম হাতের আঙুল কেটে ফেলে।

তাকে রক্ষা করতে গিয়ে কেওচিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সাঈদ, তার বড়ভাই আব্দুস সালাম ও ছেলে আব্দুল গফুরও আহত হন। রক্তাক্তবস্থায় তাদের সবাইকে চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গুরুতর আবস্থায় ওমর ফারুককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলাব্রত বড়ুয়া বলেন, ওমর ফারুককে রক্তাক্ত অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে চিকিৎসা নেওয়ার পর পরিবারের সদস্যরা তাকে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়।

শীলাব্রত বড়ুয়া বলেন, ওমর ফারুকের বাম হাতের একটি আঙুল কাটা ছিল। শরীরের বিভিন্ন অংশেও আঘাতের চিহ্ন রয়েছে।

(জাস্ট নিউজ/একে/২৩৪০ঘ.)