বাংলাদেশ ক্রিকেট দলকে খালেদা জিয়ার অভিনন্দন

বাংলাদেশ ক্রিকেট দলকে খালেদা জিয়ার অভিনন্দন

ঢাকা, ১৫ জানুয়ারি (জাস্ট নিউজ) : ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারানোর গৌরবময় সাফল্যে বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

অভিনন্দন বার্তায় বেগম খালেদা জিয়া বলেন, বাংলাদেশী টাইগার’রা বর্তমানে ক্রিকেট খেলায় যেভাবে নিজেদের সক্ষমতা দেখিয়ে ক্রিকেট বিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করছে তাতে আমি গর্বিত ও আবেগাপ্লুত। আমি বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়দের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। সোমবার এক বার্তা তিনি এসব কথা বলেন।

সাবেক এ প্রধানমন্ত্রী বলেন, ক্রিকেট খেলায় একের পর এক টাইগার’রা যে কৃতিত্ব দেখাচ্ছে তা ক্রিকেট প্রেমীদের মনে এক জোরালো আশার সঞ্চার করেছে। আমি খুবই আশাবাদী-নিয়মিত অনুশীলন ও প্রশিক্ষণ অব্যাহত রাখলে বাংলাদেশী টাইগাররা ক্রিকেট খেলায় সারাবিশ্বে নিজ দেশের সুনাম ধরে রাখতে সক্ষম হবে।

বেগম খালেদা জিয়া বলেন, ক্রিকেট বিশ্বে জিম্বাবুয়ের মতো একটা চৌকস ও দক্ষ দলকে হারানোর কৃতিত্ব প্রমাণ করে-একাগ্রতা ও মনোবল বজায় রাখলে বিজয়ের দ্বারপ্রান্তে পৌঁছানো অসম্ভব নয়। আমি বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানাচ্ছি।

(জাস্ট নিউজ/একে/১৯৪০ঘ.)