খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না: গয়েশ্বর

খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না: গয়েশ্বর

ঢাকা, ২২ জানুয়ারি (জাস্ট নিউজ) : বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেন, বর্তমান সরকার বিএনপি চেয়ারপারসনসহ দলের অন্যান্য নেতৃবৃন্দকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তারা এ ভাবে বিএনপিকে চাপে রেখে আবারো একটি যেনতেন নির্বাচন করতে চায়। কিন্তু সে ধরনের নির্বাচন আর করতে দেয়া হবে না।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন। ঢাকা মহানগর উত্তর বিএনপির সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেনসহ ঢাকা মহানগর উত্তর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা, বানোয়াট ও হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তির দাবিতে এই সভা হয়।

প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এই সরকার আবারো ৫ জানুয়ারির মতো একটি ভোটারবিহীন নির্বাচন করতে চায়। কিন্তু পরিষ্কার ভাষায় শুনে রাখুন শেখ হাসিনা- জনগণের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলার শক্তি সামর্থ আপনার নেই।

গয়েশ্বর অভিযোগ করেন, মিথ্যা মামলা বেগম খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে। তাকে নির্বাচনের বাইরে রাখার চক্রান্ত হচ্ছে। কিন্তু বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না বলে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।

এছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে সরকারের নিশ্চিত পরাজয় হবে ভেবেই তারা আদালতে রিট করিয়ে নির্বাচন স্থগিত করিয়েছে বলে তিনি মন্তব্য করেন।

আক্তার হোসেন মুক্তি পরিষদ এই আলোচনা সভার আয়োজন করে। এতে অন্যদের মধ্যে আরো বক্তৃতা রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান এবং সিনিয়র সহ-সভাপতি মুন্সী বজলুল বাছিদ আঞ্জুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

(জাস্ট নিউজ/ওটি/১৫০২ঘ.)