বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে: এ্যানি

বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে: এ্যানি

লক্ষ্মীপুর, ১৮ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন দলটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি। তিনি বলেছেন, বিএনপির কর্মসূচি অত্যন্ত শান্তিপূর্ণ। খালেদা জিয়ার নির্দেশে আগামী দিনগুলোতেও শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে, যেন আমরা লক্ষ্যে পৌঁছাতে পারি।

এ্যানি আরো বলেন, আমাদের লক্ষ্য নেত্রীকে মুক্ত করা এবং নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করা। জাতীয় সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ-নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই। জনগণের সম্পৃক্ততায় বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদানকালে কালেক্টরেট ভবন প্রাঙ্গণে এ্যানি এসব কথা বলেন।

বিএনপির প্রচার সম্পাদক বলেন, বেগম খালেদা জিয়াকে ভুয়া, জাল নথির মাধ্যমে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে সাজা দেওয়া হয়েছে। এর প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে লক্ষ্মীপুরসহ সারা দেশে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছি।

এ সময় বক্তব্য দেন লক্ষ্মীপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়া।

এর আগে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদলসহ বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি জেলা প্রশাসক অঞ্জন পাল চৌধুরীর কাছে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্মারকলিপি দেন।

(জাস্ট নিউজ/একে/২২১০ঘ.)