মিজানুর রহমান মিনু আহত

মিজানুর রহমান মিনু আহত

রাজশাহী, ২৪ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ): রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর সাধুর মোড় এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা উল্টে তিনি আহত হন।

তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিত্সা শেষে তিনি নিজ উদ্যোগে বাসায় চলে যান বলে জানিয়েছেন রাজশাহী জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত।

সমাপ্ত বলেন, সাবেক সংসদ সদস্য ও মেয়র মিজানুর রহমান মিনু সাহেববাজার এলাকা থেকে অটোরিকশায় পদ্মা আবাসিকের বাসায় ফিরছিলেন। পথিমধ্যে সাধুর মোড় এলাকায় সড়কের গতিরোধক পার হওয়ার সময় তাকে বহনকারী অটোরিকশাটি উল্টে যায়। এতে তিনি মাথায় আঘাত পেয়ে আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে অপর একটি অটোরিকশায় রামেক হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে তার মাথায় তিনটি সেলাই দেয়া হয়েছে। চিকিৎসা শেষে তিনি বাড়ি চলে যান।

এদিকে মিজানুর রহমান মিনুর আহত হওয়ার খবর পেয়ে রাজশাহী সিটি করপোরেশনের বর্তমান মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলসহ দলের নেতাকর্মীরা রামেক হাসপাতালে ছুটে যান। মেয়র বুলবুল তাঁর চিকিত্সার খোঁজ খবর নেন এবং চিকিত্সা শেষে বাসায় যাওয়ার ব্যবস্থা করেন।

(জাস্ট নিউজ/ওটি/১২৪৫ঘ.)