খালেদা জিয়াকে কারাগারে রেখে একতরফা ভোট করতে চায় সরকার: নজরুল

খালেদা জিয়াকে কারাগারে রেখে একতরফা ভোট করতে চায় সরকার: নজরুল

ঢাকা, ২৮ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে আবারো একতরফা ভোট করতে চায়। আর সেজন্য রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় তাকে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছে।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ডেমোক্র্যাটিক মুভমেন্ট আয়োজিত ‘কারাবন্দি দেশনেত্রী এবং বাংলাদেশের গণতন্ত্রের ভবিষ্যৎ’ শীর্ষক মুক্ত আলোচনায় তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, দুর্নীতির অভিযোগ নয়, বরং প্রতিহিংসাপরায়ণ হয়ে সাজানো মামলায় রাজনৈতিক উদ্দেশে বেগম খালেদা জিয়াকে কারাগারে পাঠিয়েছে সরকার।

তিনি বলেন, কোনো পাগলেও বিশ্বাস করেন না বেগম খালেদা জিয়া তার স্বামীর নামে গঠিত ট্রাস্টের টাকা আত্মসাৎ করেছেন। সরকার মনে করে দেশের মানুষ বোকা, তারা কিছুই বুঝে না। তারা যা বলবে সেটাই জনগণ বিশ্বাস করবে। কিন্তু দেশের জনগণ সময় মতো তাদের জবাব দেবে সরকারের সব অন্যায়-অবিচারের।

বিএনপি নেতা বলেন, বেগম খালেদা জিয়াকে পুরান ঢাকার পরিত্যক্ত কারাগারে রাখা হয়েছে। যেখানে কোনো কয়েদি থাকে না। অথচ বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক প্রতিহিংসামমূলক ও অন্যায়ভাবে কারাগারে রাখা হয়েছে সাধারণ কয়েদির মতো। সরকার বেগম খালেদা জিয়াকে কারাগারে নিয়ে তাকে মানসিকভাবে কষ্ট দিচ্ছে। এর মাধ্যমে তার ক্ষতি করতে পারেনি বরং তার অবস্থান ও জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে। তিনি এখন দেশনেত্রী থেকে দেশের মানুষের মা হয়েছেন।

সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন সেলিমের সাভাপতিত্বে মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, আমিনুল ইসলাম, আবু নাসের মোহাম্মদ রহমত উল্লাহ প্রমুখ।

(জাস্ট নিউজ/ওটি/১৫০০ঘ.)