খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে যুবদলের বিক্ষোভ

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির  দাবিতে  যুবদলের বিক্ষোভ

ঢাকা, ১৫ মার্চ (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজা প্রত্যাহারের দাবিতে রাজধানীতে বিক্ষোভ করেছে যুবদল।

বৃহস্পতিবার সকালে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। ঢাকা মহানগর উত্তর আয়োজিত বিক্ষোভ মিছিলটি মগবাজার মোড় থেকে শুরু হয়ে বাংলামোটরে গিয়ে শেষ হয়।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় গত ৮ ফেব্রুয়ারি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের সাজা দেয় আদালত। রায় ঘোষণার পর থেকে বেগম খালেদা জিয়া কারাগারে আছেন।

বিএনপির প্রধানের কারাগারে যাওয়ার পর থেকেই তার নিঃশর্ত মুক্তির দাবিতে একের পর এক কর্মসূচি পালন করে আসছে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার বিক্ষোভ করছে যুবদল।

মিছিলে ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন ও সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল রিয়াদসহ যুবদল ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মীরা মিছিলে অংশগ্রহণ করেন।

(জাস্ট নিউজ/এমআই/১১৩৪ঘ.)