কারাগারে ছাত্রদল নেতার মৃত্যু

শুক্রবার দোয়া মাহফিল, রবিবার বিএনপির বিক্ষোভ

শুক্রবার  দোয়া মাহফিল, রবিবার বিএনপির বিক্ষোভ

ঢাকা, ১৫ মার্চ (জাস্ট নিউজ) : কারাগারে নিহত ছাত্রদল নেতা জাকির হোসেন মিলনের মাগফেরাত কামনায় শুক্রবার বাদ জুম্মা ঢাকাসহ সারাদেশের মসজিদে দোয়া মাহফিলের কর্মসূচি ঘোষণা করেছে দলটি। একই দাবিতে আগামী রবিবার ঢাকা মহানগরীর থানায় থানায় ও সারাদেশের জেলায় জেলায় বিক্ষোভ এবং কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন করবে দলটির নেতারা।

বৃহস্পতিবার বেলা ১১ টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ ব্রিফিংয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচির ঘোষণা দেন।

তিনি বলেন, আ’লীগ নেতা ওবায়দুল কাদেরের দায়িত্ব ছিল আমরা আন্দোলনে গেলে তার নির্দেশে নাশকতা চালিয়ে আমাদের উপর দায় চাপানো। কিন্তু আমরা শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাওয়ায় তার পরিকল্পনা ব্যর্থ হওয়া ও মন্ত্রিত্ব এবং পদ হারানোর ভয়ে এখন তিনি ভুল বকছেন। যাদের পায়ের নিচে মাটি থাকেনা তারাই এমন কথা বলতে পারে।

সংবাদ ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুইয়া, সাংগঠনিন সম্পাদক অ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, মো. মনির হোসেন প্রমুখ।

(জাস্ট নিউজ/এমআই/১২০০ঘ.)