রামগঞ্জে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

রামগঞ্জে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

লক্ষ্মীপুর, ১৭ মার্চ (জাস্ট নিউজ) : রামগঞ্জে ৫টি রামদা ও একটি পাইপগানসহ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: সুজন হোসেনকে (২৮) আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে রামগঞ্জের ভাদুর ইউনিয়নের মধ্য ভাদুর গ্রামের একটি চা দোকান থেকে তাকে আটক করা হয়। আটককৃত সুজন হানুবাইশ গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

রামগঞ্জ থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ৯টায় সুজন ও তার লোকজন চাঁদার দাবিতে উত্তর হানুবাইশ গ্রামের নূর-নবীকে ধারাল ছোরা দিয়ে একটি চোখ উপড়ে ফেলে। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সুজনের কোমরে থাকা অস্ত্র এলজি বের করে স্থানীয় লোকদের ভয় দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে স্থানীয় লোকজন নূর-নবীকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন।

পরদিন শুক্রবার নূর-নবীর নিকটাত্মীয় সুজনের বিরুদ্ধে রামগঞ্জ থানায় একটি মামলা করেন।

শনিবার দুপুরে রামগঞ্জ থানার এস আই কাওসারুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মধ্য ভাদুর গ্রামের একটি চা দোকানে অভিযান চালিয়ে সুজনকে ৩ রাউন্ড গুলি, একটি পাইপগানসহ আটক করতে সক্ষম হয়। পরে তার দেখানো মতে পুলিশ পাশ্ববর্তী বাড়ির বাগান থেকে ৫টি রামদা ও দুইটি লোহার তৈরি এঙ্গলবার উদ্ধার করে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: তোতা মিয়া জানান, আটককৃত সুজনের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক করা হয়।

(জাস্ট নিউজ/একে/১৯২৮ঘ.)