বিএনপির শীর্ষস্থানীয় নেতাদের বৈঠক শুরু

বিএনপির শীর্ষস্থানীয় নেতাদের বৈঠক শুরু

ঢাকা, ১ এপ্রিল (জাস্ট নিউজ) : কারান্তরীণ বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করতে এবং আসন্ন দুই সিটি করপোরেশন নির্বাচনে দলের অংশগ্রহণের বিষয়ে সিদ্ধান্ত নিতে বৈঠকে বসেছেন বিএনপির জ্যেষ্ঠ নেতারা।

রবিবার সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বৈঠকে সভাপতিত্ব করছেন।

আজকের বৈঠক থেকে আগামী ১৫ মে গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে কি করবে না এবং অংশগ্রহণ করলে দলের প্রার্থী কে হবেন- এসব বিষয়ই মূল আলোচনা হবে বলে জানা গেছে।

বৈঠকে দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য, যুগ্ম মহাসচিব ও সাংগঠনিক সম্পাদকরা উপস্থিত আছেন।

গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনের বিষয়ে জানতে চাইলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজ সন্ধ্যায় চেয়ারপারসনের কার্যালয়ে আমাদের একটি বৈঠক আছে। সেখানে দলের সিনিয়র নেতাদের সঙ্গে এ বিষয়ে আলোচনা করে পরে সিদ্ধান্ত জানানো হবে।

এ ছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলা, আন্দোলন, জাতীয় সংসদ নির্বাচন ও সাংগঠনিক বিষয়ে আলোচনা হবে বলে জানা গেছে।

বৈঠকে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মো. শাজাহান, বরকত উল্লাহ বুলু, আলতাফ হোসেন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জয়নুল আবেদীন ফারুক, হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স ও শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

(জাস্ট নিউজ/একে/১৯৫০ঘ.)