বিএনপির মনোনয়নপত্র বিক্রি শুরু, হাসান সরকার ও মনির ফরম সংগ্রহ

বিএনপির মনোনয়নপত্র বিক্রি শুরু, হাসান সরকার ও মনির ফরম সংগ্রহ

ঢাকা, ৫ এপ্রিল (জাস্ট নিউজ) : গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন পত্র বিক্রি শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এ ফরম বিক্রি শুরু হয়।

প্রথমে সকাল ১১টায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে হাসান উদ্দিন সরকারের পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন জেলা যুব দলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ বশির উদ্দিন। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ মনোনয়ন পত্র হস্তান্তর করেন। এরপর দুপুর পৌনে ১২ টায় খুলনা সিটি করপোরেশনে নির্বাচনে মেয়র পদে মনিরুজ্জামান মনির পক্ষে মনোনয় সংগ্রহ করেন সাবেক ছাত্র নেতা মেহেদি হাসান মিন্টু ও রুবায়েত হোসেন। রুহুল কবির রিজভী তাদের হাতে মনোনয়ন পত্র তুলে দেন।

মেয়র পদে বিএনপির এ মনোনয়নের মূল্য ধরা হয়েছে ১০ হাজার টাকা। এছাড়া মনোনয়ন জমা দেয়ার সময় দলের কাছে ২৫ হাজার টাকা জমা দিতে হবে।

বিএনপির এ মনোনয়ন পত্র বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে শুরু হয়েছে চলবে বিকেল ৫ টা পর্যন্ত। এসময়ের মধ্যে যারা দলের পক্ষে নির্বাচন করতে ইচ্ছুক তারা মনোনয়ন পত্র সংগ্রহ করবেন। আর আগামীকাল ৬ এপ্রিল শুক্রবার দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিতে হবে। সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা প্রর্যন্ত যে কোনো সময় এ মনোনয়ন পত্র জমা দেয়া যাবে।

এছাড়া আগামী ৮ এপ্রিল খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনে দলের মনোনয়ন পেতে আগ্রহীদের সাক্ষাতকার গ্রহণ হবে। দলীয় চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে সন্ধ্যা ৭ টায় এ সাক্ষাতকার গ্রহণ করা হবে।

(জাস্ট নিউজ/এমআই/১২১৭ঘ.)