ছাত্রলীগ রমজানেও সন্ত্রাস করছে: ছাত্রদল

ছাত্রলীগ রমজানেও সন্ত্রাস করছে: ছাত্রদল

ঢাকা, ২১ মে (জাস্ট নিউজ) : পবিত্র রমজান মাসে মানুষ যেখানে ধর্মকর্ম পালন নিয়ে ব্যস্ত, সেখানে ছাত্রলীগ সন্ত্রাসীরা তাদের পুরনো অভ্যাসমতো একের পর এক সন্ত্রাসী কার্যক্রম অব্যাহত রেখেছে।

এক বিবৃতিতে এ অভিযোগ করেছেন জাতীয়তাবাদী ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান।

তারা বলেন, বর্তমানে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রলীগের সহিংসতার কারণে শিক্ষার পরিবেশ ধ্বংসের মুখে। ছাত্রদল নেতাদের ওপর হামলা এখন তাদের রুটিন কাজ হয়ে দাঁড়িয়েছে।

বিবৃতিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী এবং ছাত্রদল নেতা আজিজুর রহমানের ওপর ছাত্রলীগ হামলা চালিয়েছে অভিযোগ করে এর নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

ছাত্রদলের দুই শীর্ষ নেতার দাবি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেলের নেতৃত্বে তৌফিক এলাহী, অতনু গুপতা, শোভন ও সিহাবসহ ২০-২৫ জন দেশীয় অস্ত্র দিয়ে আজিজুরকে মারাত্মক আহত করেছে।

এ হামলায় জড়িত ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক।
ছাত্রলীগ করলেই সাত খুন মাফ- এ নীতি পরিহার করে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার দাবিও জানান তারা।

(জাস্ট নিউজ/এমআই/১৩১৮ঘ.)