আ’লীগ গণতন্ত্রকে ধংস করেও লজ্জাবোধ করে না: আব্দুল্লাহ আল নোমান

আ’লীগ গণতন্ত্রকে ধংস করেও লজ্জাবোধ করে না: আব্দুল্লাহ আল নোমান

ঢাকা, ২১ মে (জাস্ট নিউজ) : জনসাধারণ রাস্তায় নামলে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হবেন বলে জানিয়ে দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, রাস্তায় না নামলে কোনো আন্দোলনই সফল হবে না। আর রাস্তায় নামার নেতৃত্ব বিএনপিকেই দিতে হবে। জনসাধারণ যখন রাস্তায় নামবে তখন খালেদা জিয়া মুক্ত হবেন। আমরা জয়লাভ করতে পারবো।

সোমবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে এক মুক্ত আলোচনায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আমরা ভোটাধিকার ফিরিয়ে আনবো, খুলনার মতো নির্বাচন আর হতে দেব না। এজন্য এই নির্বাচন কমিশনকে বাতিল করে প্রধান নির্বাচন কমিশনারকে ইস্তফা দিয়ে নতুন নির্বাচন কমিশন গঠন করতে হবে। এটা আমাদের লক্ষ্য-আন্দোলনের একটা অংশ।

তিনি বলেন, আমি আগেও বলেছি আওয়ামী লীগ গণতন্ত্রকে ধংস করেও লজ্জাবোধ করে না। এই সরকারকে শায়েস্তা করার জন্য, ভোটাধিকার বাস্তবায়নের জন্য আন্দোলনের কোনো বিকল্প নেই।

আয়োজক সংগঠনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সদস্য আলমগীর হোসেন প্রমুখ।

(জাস্ট নিউজ/এমআই/১৬২৪ঘ.)